সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত ১২

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুরে বাসের সাথে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই চালক নিহত হয়েছে। তারা হলেন বাসচালক গোলাম রব্বানী (৩৫) ও ট্রাকচালক আজাদ (৩২)।

এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার আনুমানিক সকাল ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরামপুরের দিওড় বটতলি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসচালক গোলাম রব্বানী জেলার বীরগঞ্জ উপজেলার কবিরাজ হাট এলাকার আব্বাস আলীর ছেলে এবং ট্রাকচালক আজাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

প্রত্যক্ষদশী এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী নাবিল পরিবহন নামের বাসটি দিনাজপুর যাওয়ার পথে বিরামপুর উপজেলার দিওড় বটতলি ও বিজুল বাজারের মাঝখান এলাকায় আসলে অপরদিক থেকে আসা সবজি বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এসময় বাসচালক রব্বানী ও ট্রাকচালক আজাদের ঘটনাস্থলেই নিহত হয়।

খরব পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে লাশ দু’টি উদ্ধারসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ সময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক ও ট্রাক চালককে মৃত ঘোষণা করেন। এতে গুরুতর আহত কোচের পাঁচজন যাত্রীকে দিনাজপুর এম. আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। অপর অহত যাত্রীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দু’টি লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments