সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে ৪ থানার মানুষের যাতায়াতে রাস্তা করলো খাজা ইউনুস আলী ফাউন্ডেশন

এনায়েতপুরে ৪ থানার মানুষের যাতায়াতে রাস্তা করলো খাজা ইউনুস আলী ফাউন্ডেশন

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুরে চৌহালী, বেলকুচি, শাহজাদপুর সহ ৪ থানার মানুষের যাতায়াতে খাজা ইউনুস আলী ফাউন্ডেশনের উদ্যোগে ভার্সিটি ঘাট পর্যন্ত সোয়া কোটি ব্যয়ে নির্মিত ১ কিলোমিটার রাস্তা উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে এনায়েতপুর হাট চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাকা কংক্রিট রাস্তাটি উদ্বোধন করেন খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ট্রাষ্টি বোর্ডের পরিচালক মোহাম্মদ ইউসুফ। এসময় এনায়েতপুর পাক দরবার শরীফের পেশ ইমাম আলহাজ্ব মাওঃ আব্দুল আওয়াল, স্থানীয় ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম সরকার, ব্যবসায়ী হাবিব সরকার, প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ইউসুফ বলেন, নিজেদের বিত্তবৈভব অনেক থাকলেও আমরা সাধারন ভাবে বেড়ে উঠেছি। কর্মের মাধ্যমেই মানুষ আজীবন বেঁচে থাকে এটা আমার বাবা শিখিয়ে গেছেন। একটি ভাল কাজ করে কেউ মারা গেলেও মানুষ তাকে চিরদিন স্মরন রাখে। প্রত্যোকের উচিৎ কারো পরনিন্দা না করে সমাজের জন্য কিছু করে যাওয়া। সকলের উচিৎ আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর বাসযোগ্য পৃথিবী করে যাওয়া। আমরা পরিবেশ নিয়েও কাজ করছি। বাড়ির ময়লা-আবর্জনা সংগ্রহ করে তা প্রক্রিয়াজাতের মাধ্যমে জৈব সারের প্লান্ট করেছি। শিগ্রহ তা চালু করা হবে। সেই লক্ষে আমাদের খাজা ইউনুস আলী ফাউন্ডেশন নানা কল্যান মুখী করে করে যাচ্ছে অসহায় সহ নানা শ্রেনী পেশার মানুষের জন্য।

দীর্ঘ দিন ধরে অবহেলিত থাকা টাঙ্গাইল, মানিকগঞ্জ, পাবনা ও চৌহালী চরাঞ্চলে নৌপথে যাতায়াতের অন্যতম যোগাযোগ রক্ষাকারী ছিল রাস্তাটি। তবে দীর্ঘ দিন ধরেই তা নিচু ও বেহাল ছিল। মানুষের দুর্ভোগের কমতি ছিলনা। বিষয়টি অনুধাবন করে খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল পরিচালনা পরিষদের মানবিক সেবা সংগঠন ঐ ফাউন্ডেশনের স্বেচ্ছা সহায়তায় বন্যা উপযোগী রাস্তাটি নির্মান হওয়ায় প্রতিদিন যাতায়াত করা হাজার-হাজার মানুষ সন্তুষ্ট প্রকাশ করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments