সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ভারতীয় মালামাল ও ভারতীয় নাগরিকসহ আটক ৮

বেনাপোলে ভারতীয় মালামাল ও ভারতীয় নাগরিকসহ আটক ৮

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোলে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল ও এক ভারতীয় নাগরিকসহ আট চোরাকারবারিকে আটক করেছে যশোর ডিবি পুলিশ।
যশোর ডিবি পুলিশ সীমান্তবর্তী, বেনাপোলের বড় আঁচড়া এলাকা থেকে তাদের আটক করে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দেয়া হয়েছে।

আটককৃতরা হলো, ভারতের পেট্রাপোল এলাকার ফকির চাঁদ হালদারের ছেলে সমির হালদার(৩৫), ঢাকার হাজারীবাগ বটতলা মাজার এলাকার আবুল কাশেমের ছেলে মোস্তাকিম আরাফাত সালেহীন(৩২), মোহাম্মদপুর থানার বসিলা এলাকার ইদু মিয়ার ছেলে তানভীর আক্তার(৪২), চাঁদপুর সদর উপজেলার শাহাতলী গ্রামের আব্দুর রব চৌধুরীর ছেলে ইসহাক চৌধুরী(৪৭), মতলব উপজেলার পাঁচআনি গ্রামের মৃত আবেদ আলীর ছেলে সেলিম হোসেন(২৯), বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার পূর্বশুলতানি গ্রামের নান্নু তালুকদারের ছেলে সুমন তালুকদার(৩৫), গোপালগঞ্জে কাশিয়ানি উপজেলার কুসুমদিয়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে এনামুল হক(৫৪) ও কা ন আলী খানের ছেলে খবির উদ্দিন খান(৪৫)।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৫টার দিকে বেনাপোলের বড়আঁচড়া এলাকায় অবৈধ চোরাচালানি পণ্য উদ্ধার অভিযান চালায়। এসময় সেখান থেকে ওই আটজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ৫৫ পিস দামি শাড়ী, ১২৫ পিস লেহেঙ্গা, ৫৫১ পিস থ্রি-পিস, ১২ বান্ডিল চুড়ি ও দুই বান্ডিল ইমিটেশন গহনা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯ লাখ ১৩ হাজার একশ’ টাকা।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের ওসি রূপণ কুমার সরকার জানান এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments