শনিবার, মে ১১, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ নিহত ৪

দিনাজপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ নিহত ৪

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চিরিরবন্দর উপজেলার দিনাজপুর-ফুলবাড়ি মহাসড়কের উচিতপুর বাজারের পাশে শিবপুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হরিরামপুর গ্রামের উত্তম (৩৫), তার স্ত্রী পল্লবী রানী (৩২), সন্তান অর্ণব (৯) ও ভাতিজা অপুর্ব (১২)।

স্থানীয়রা জানায়, শিবপুড়ি এলাকার দিনাজপুর-ফুলবাড়ি মহাসড়কে দিনাজপুর থেকে ছেড়ে আসা ফুলবাড়িগামী কেয়া পরিবহনের একটি বাস ও নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা দুই শিশু নিহত হয়। শিশু দুটির বয়স আনুমানিক ১০ থেকে ১২ বছর হবে। অটোরিকশা চালকসহ চারজনকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়।

চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বলেন, নিহতদের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। পেলে বিস্তারিত জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments