সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে সেনাবাহিনীর ঈদ সামগ্রী বিতরণ

ভূঞাপুরে সেনাবাহিনীর ঈদ সামগ্রী বিতরণ

আব্দুল লতিফ তালুকদার: সমাজে সুবিধা বঞ্চিতদের সাথে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে টাঙ্গাইলের ভূঞাপুরে বাংলাদেশ সেনাবাহিনী ১১ আর ই ব্যাটেলিয়ন এর আয়োজনে ও ৯৮ কম্পোজিট ব্রিগেড এর বাস্তবায়নে তাদের নিজস্ব রেশন থেকে দরিদ্রদের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল নূরে আলম যোবায়ের সরওয়ার, এনডিসি, পিএসসি (কমান্ডার ৯৮ কম্পোজিট ব্রিগেড), অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ এনামুল হায়দার পিএসসি (অধিনায়ক ১১ আর ই ব্যাটেলিয়ন), মেজর আহমেদ ইমরুল কায়েস (ডি কিউ ৯৮ কম্পোজিট ব্রিগেড), উপ- অধিনায়ক ক্যাপ্টেন সানজিদা, ক্যাপ্টেন মাসুদুর রহমান, ও গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মোহাম্মদ আলী।

প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজে সুবিধা বঞ্চিত মানুষের সাথে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়ার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশের মানুষের কল্যাণে পাশে ছিল পাশে থাকবে। উপহার সামগ্রির মধ্যে ছিল, চাউল, ডাউল, আটা, সয়াবিন তেল, লবন, চিনি ও আলু। উপহার সামগ্রী পাওয়া সোনাভানু, রমেছা, ফুলভানু বলেন, সেনাবাহিনী আমাদের এই ঈদে যে উপহার সামগ্রী দিয়েছে এজন্য আমরা অনেক আনন্দিত অনেক খুশি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments