সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরের পাটলাই নদীতে সরকারি সীলমোহর ব্যতিত টোল আদায় নিষিদ্ধ

তাহিরপুরের পাটলাই নদীতে সরকারি সীলমোহর ব্যতিত টোল আদায় নিষিদ্ধ

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তিনটি শুল্ক স্টেশন বড়ছড়া, চারাগাঁও ও বাগলি দিয়ে আসা কয়লা ও চুনাপাথর পরিবহণ নৌযান থেকে টোল আদায়ের ক্ষেত্রে সরকারি সীলমোহর ব্যতিত টোল আদায় নিষিদ্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন ।

জানাযায় সম্প্রতি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মন্দিয়াতা ও মুজরাই সংলগ্ন পাটলাই নদীতে কয়লা ও চুনাপাথর পরিবহণ নৌযান হতে বিভিন্ন নামে চাঁদা উত্তোলন করার সংবাদ সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশ হওয়ায় ।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমার নির্দেশে,উপজেলা সহকারি কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি সরজমিনে নৌ পথের বিভিন্ন স্পষ্টে এসে এ নিষেধাজ্ঞা জারি করেন। এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় তিনি উপস্থিত নৌ- মালিক,নৌ- শ্রমিকসহ স্থানীয় জনসাধারণকে সচেতনের উদ্দেশ্য বলেন , কাহারো ধোঁকায় পড়ে টোল দিবেন না, শুধুমাত্র সরকারি সীলমোহর থাকলেই টোল প্রদান করবেন। সরকারি সীলমোহর ব্যতিত কেউ টোল আদায় করলে উপজেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য নির্দেশ প্রদান করেন

এসময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা প্রশাসনের নাজির রাকিব পাটান,শ্রীপুর উত্তর ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার রুহুল আমিন,শ্রীপুর উত্তর ইউনিয়নের ইউপি সদস্য দিলোয়ার হোসেন,আবুল হাসনাত রিফাত,এছাড়াও উপস্থিত ছিলেন নৌ মালিক, নৌ শ্রমিক ও ব্যবসায়ীসহ কয়লা ও চুনাপাথর আমদানি কারক সমিতির (প্রহরী) সেন্টি ও স্থানীয় সংবাদ কর্মী এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments