বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না প্রধান অতিথিসহ ৬...

রংপুরে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না প্রধান অতিথিসহ ৬ জনের কেউ

জয়নাল আবেদীন: আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস অনুষ্ঠানে অনুষ্ঠান সুচি এবং ব্যানারে নাম থাকা প্রধান অতিথি বিশেষ অতিথির ৬ জনের কেউ উপস্থিত হতে পারেন নি । ফলে তাঁদের মুল্যবান বক্তব্য শোনা থেকে বঞ্চিত হলেন অনুষ্ঠানে আসা আমন্ত্রীতরা।

এ ঘটনা ঘটেছে গতকাল বুধবার রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে। রংপুর পরিবেশ অধিদপ্তরের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো: হাবিবুর রহমান তিনি অনুপস্থিত ।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ডিআইজি রংপুর রেঞ্জ মোহা: আবদুল আলীম মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী, রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু এবং জেলা আওয়ামীলীগের আহবায়ক একেএম ছায়াদত হোসেন বকুল। তবে মুল অতিথি ছিলেন না কিন্তু তাদের এডিশনাল প্রতিনিধি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্য অতিথি যেমন সিটি মেয়র,জেলা প্রশাসক, সিভিল সার্জন, পরিবেশ অধিদপ্তরের পরিচালক উপস্থিত ছিলেন। আর মুল অতিথিদের অনুষ্ঠানে অনুপস্থিত থাকার কথাটি কেউই একবার উচ্চারণ করেন নি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments