সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলা'সকল সহযোগিতার দেশ, শেখ হাসিনার বাংলাদেশ'

‘সকল সহযোগিতার দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’

স্বপন কুমার কুন্ডু: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোক ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, প্রতিবন্ধী শিক্ষা, উপবৃত্তি, হিজড়া, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, চা-শ্রমিকদের জীবনমান উন্নয়ন, প্রতিবন্ধী মোবাইল থেরাপি ভ্যান চালু, বিভিন্ন ভাতাসহ নানাবিধ সামাজিক নিরাপত্তার মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর মুখে হাসি ফোটানোর জন্য সকল সহযোগিতার ব্যবস্থা নিশ্চিত করেছেন। তাই সকল প্রকার সহযোগিতার দেশ মানেই শেখ হাসিনার বাংলাদেশ।’

বৃহস্পতিবার ( ২৭ এপ্রিল) ঈশ্বরদী ও আটঘোরিয়া সমাজসেবা কার্যালয়ের আয়োজনে দুরারোগ্য রোগে আক্রান্তদের চিকিৎসা সেবার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজজ্ব নূরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন।

এমপি বিশ্বাস আরও বলেন, প্রধানমন্ত্রী অর্থনীতিকে একটি শক্ত ভিত্তির ওপর দাঁড় করানোর জন্য একদিকে যেমন নিরলস পরিশ্রম করছেন। ঠিক তেমনিভাবে সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ এবং বাস্তবায়নের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীকে দারিদ্রের কষাঘাত থেকে বের করে আনার চেষ্টা অব্যাহত রেখেছেন। আর এ কারণেই আমরা বলতে পারি- আওয়ামী লীগ সরকার গরীবের সরকার এবং শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত মোট ৫৫ জন রোগীদের প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকার চেক প্রধানমন্ত্রীর অনুদান হিসেবে বিতরণ করা হয়।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি। পরিচালনা করেন ঈশ্বরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানা ও আটঘোরিয়ার ইসমত জেরিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments