সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতার পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার

কলাপাড়ায় সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতার পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতা ইমরান হায়দার জিয়ার পরিবারকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। বহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পূর্ব মস্তাফুর গ্রামের নিজ বাড়িতে বসে “তারেক রহমানের” পক্ষ থেকে এ ঈদ উপহার প্রদান করে কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি তানজিল হাসান, সহ-সাধারন সম্পাদক সাকির আহম্মেদ, সমাজ কল্যান সম্পাদক মাইনুল ইসলাম মঈন ও পটুয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আবুল বাসার উজ্জল সহ কলাপাড়া উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা। এর আগে জিয়ার কবর জিয়ারত করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

বক্তারা জিয়ার পরিবারকে সান্তনা দেন এবং ভবিষ্যতে সব ছাত্রদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান করেন।

উল্লেখ্য, ২০১০ সালে নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বসে পটুয়াখালী জেলা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ইমরান হায়দার জিয়াকে কুপিয়ে জখম করে স্হানীয় সন্ত্রাসীরা। পরে দীর্ঘ প্রায় ৫ বছর অসুস্থ থাকার পর বাড়ি ফেরার পথে ২০১৫ সালের মে মাসে উপজেলার বালিয়াতলী খেয়াঘাটে ট্রাক চাপায় জিয়ার মৃত্যু হয়। এর পর থেকেই প্রতি বছর তারেক রহমান তার পরিবারকে ঈদ উপহার প্রদান করে আসছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments