মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাআদমদীঘিতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

আদমদীঘিতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার আদমদীঘিতে কাভার্ড ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের ইন্দইল ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আদমদীঘি আদমিয়া ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক মাও. জাহিদুর রহমান (৪৭) ও তার বাবা লোকমান আলী (৭২)। তারা উপজেলার লক্ষীকোল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, সকালে জাহিদুর রহমান ও তার বাবা লোকমান আলী বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মাদরাসায় যাওয়ার জন্য বের হন। সকাল সাড়ে ৯টার দিকে তারা ইন্দইল ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই লোকমান আলী নিহত ও হাসপাতালে নেওয়ার পর ছেলে জাহিদুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments