মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে সাকিব হত্যাকারী মোশারফ বাহিনীর দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

তাহিরপুরে সাকিব হত্যাকারী মোশারফ বাহিনীর দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরের ঘাগটিয়া গ্রামের রাস্তা থেকে তুলে নিয়ে সাকিব হত্যাকান্ডের বর্বরোচিত চাঞ্চল্যকর ঘটনার সাথে জড়িত জনমনে ত্রাস সৃষ্টিকারী মোশারফ বাহিনীর দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে শনিবার দুপুরে তাহিরপুর উপজেলা সদরের আব্দুজ জহুর চত্বরে তাহিরপুর সচেতন নাগরিক সমাজের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এতে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজ প্রতিনিধি ও এলাকাবাসী অংশ নেন।ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে সাকিব হত্যাকান্ডে জড়িত মোশারফ বাহিনীর অবিলম্বে গ্রেফতার ও দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাঁসির কার্যকরের দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন নির্মমভাবে হত্যাকান্ডের শিকার নিহত সাকিবের ভাই উস্তার আলী, চাচা জাহাঙ্গীর, আঞ্জব আলী, বড় ভাই হাফিজুর রহমান, চাচা আমির আলী, সচেতন নাগরিক সমাজের পক্ষে ইউপি সদস্য তোজাম্মেল হক নাসরুম প্রমুখ।

উল্লেখ্য যে গত সোমবার মধ্যরাতে সাকিব(২৫)নামের এক যুবককে রাস্তা থেকে তুলে বাড়িতে নিয়ে হাত পা ভেঙ্গে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে প্রতিপক্ষ মোশারফ বাহিনীর লোকজন। নিহত সাকিব উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের মুজিবুর রহমান এর ছেলে।এ হত্যাকান্ডের ঘটিনায় নিহত সাকিবের পিতা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঘাগটিয়া গ্রামের বাসিন্দা মোশারফ হোসেন কে প্রধান আসামী করে ১০জনের উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments