মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে বজ্রপাতে ও পানিতে ডুবে শিশুসহ নিহত ২

শ্রীবরদীতে বজ্রপাতে ও পানিতে ডুবে শিশুসহ নিহত ২

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে বজ্রপাতে ও পানিতে ডুবে শিশুসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছে। উপজেলার কাকিলাকুড়া ও পশ্চিম পোড়াগড় এলাকায় এ সব ঘটনা ঘটে। নিহতরা হলো কাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া(৩২) ও খড়িয়াকাজিরচর ইউনিয়নের পশ্চিম পোড়াগর গ্রামের মো: ময়নাল হকের ছেলে তাকবির (৫)।

বজ্রপাতে আহত হয়েছে মো. মিজু মিয়ার মেয়ে মিম আক্তার (১১)। জানা গেছে, কাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া (৩২) তার মেয়ে মিম আক্তার (১১) কে নিয়ে শনিবার বিকালে মাঠে কাজ করছিলেন। হঠাৎ বৃষ্টি শুরু হওয়ায় মাঠ থেকে দৌড় দিয়ে বাড়িতে যাওয়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন কৃষক মিজু মিয়া ও তার মেয়ে মিম আক্তার। পরে তাদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে ডাক্তার মিজু মিয়াকে শনিবার সন্ধ্যায় মৃত ঘোষনা করে এবং মিম আক্তারকে চিকিৎসা দেন। অপরদিকে শনিবার বিকালে খড়িয়াকাজির চর ইউনিয়নের পশ্চিম পোড়াগড় এলাকার মো.ময়নাল মিয়ার ছেলে সোহাগ মিয়া (৭) ও মো. তাকবির তাদের বাড়ির পাশের্ব গড়খাই খালে গোসল করতে যায়। খালে গোসল করার সময় খালের পানিতে ডুবে যায় তাকবির।

পরে তাকবিরের বড় ভাই সোহাগ বাড়িতে গিয়ে খবর দিলে বাড়ির লোকজন খালের পানি থেকে শনিবার বিকালে তাকবিরের লাশ উদ্ধার করে। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ, বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments