মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে ৫ ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ভূঞাপুরে ৫ ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আব্দুল লতিফ তালুকদার: দীর্ঘদিন পর টাঙ্গাইলের ভূঞাপুরে ৬ ইউনিয়নের মধ্যে ৫ ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি। প্রতিটি ইউনিয়নে সভাপতি, সহ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেছে ছাত্রদল।

নানা জটিলতায় ২০২২ সালে ১১ অক্টোবর উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. আলমগীর হোসেন ও সদস্য সচিব শাহীনুজ্জামান ( কাজী শাহীন) এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পূর্ণাঙ্গ কমিটিতে গোবিন্দাসী ইউনিয়ন ছাত্রদলে যারা ঠাই পেলেন, সভাপতি মো. মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি পাভেল প্রামিনিকসহ সাতজন সহসভাপতি, সাধারণ সম্পাদক মো.জুয়েল রানা, যুগ্মসাধারণ সম্পাদক রাকিবুল ইসলামসহ নয় জন ও সোহাগ আকন্দ সাংগঠনিক সম্পাদকসহ ৫১ সদস্যের কমিটি করা হয়। অর্জুনা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি, মো. ফিরোজ, সিনিয়র সহসভাপতি মো. শামীমসহ চারজন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুজন খানসহ নয়জন ও সাংগঠনিক সম্পাদক মো. রাব্বি খানসহ ৫১ সদস্যের কমিটি করা হয়।

ফলদা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি, মো. সোহাগ সরকার, সিনিয়র সহ সভাপতি মো. মাসুদ রানাসহ পাঁচজন, সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিলসহ ছয়জন ও সাংগঠনিক সম্পাদক মো. খালাস মনিসহ ৫১ সদস্যের কমিটি করা হয়। অলোয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি, মো. সাদিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জহুরুল ইসলামসহ পাঁচজন , সাধারণ সম্পাদক সানজিদুল ইসলাম সোহাগ, যুগ্ম সম্পাদক ইরফান হাবিবসহ ছয়জন ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসানসহ ৩১ সদস্যের কমিটি করা হয়।

গাবসারা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কামরুল হাসান সরকার.সিনিয়র সহ- সভাপতি জামিলুর রহমান জসিমসহ এগারজন সহ সভাপতি, সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আহাদসহ তের জন ও সাংগঠনিক সম্পাদক সোনা মিয়াসহ ৫১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব জানান, অনেকদিন পর উপজেলাগুলোতে পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। ভূঞাপুরে ছয় ইউনিয়নের মধ্যে পাঁচটির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। খুব শীঘ্রই নিকরাইল ইনিয়নের কমিটি ঘোষণা করা হবে। দলকে সুসংঘটিত করার জন্য নতুন কমিটি বিশেষ ভুমিকা রাখবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments