মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের পয়লা মে দিবস পালিত

রংপুরে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের পয়লা মে দিবস পালিত

জয়নাল আবেদীন: ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্য নিয়ে বেলুন উড়িয়ে বর্নাঢ্য র‌্যালি এবং আলোচনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে রংপুরে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের পয়লা মে দিবস পালিত হয়েছে । সকাল ১০টায় রংপুর জেলা প্রশাাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয় ।

র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউল হল চত্বরে গিয়ে শেষ হয় ।এর পর টাউন হল মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয় । রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর বিভাগের বিভাগীয় কশিনার মোঃ হাবিবুর রহমান ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ফিন্যান্স) এ, এফ, এম আনজুমান কালাম ; রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী; বাংলাদেশ আওয়ামীলীগ, রংপুর মহানগর আহবায়ক, ডাঃ মোঃ দেলোয়ার হোসেন .রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং মালিক পক্ষের প্রতিনিধি শাহজাহান বাবু, জাতীয় শ্রমিক লীগ, এবং শ্রমিক পক্ষের প্রতিনিধি এম.এ.মজিদ, সাধারণ, রংপুর; বিভিন্ন মালিক- শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ; শ্রমিক ভাই-বোনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সংশ্লিষ্ট্র ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments