শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় বাস-নছিমন সংঘর্ষে নিহত ২, আহত ৫

সাঁথিয়ায় বাস-নছিমন সংঘর্ষে নিহত ২, আহত ৫

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার সাঁথিয়া উপজেলায় ঢাকা-পাবনা মহাসড়কের কাশিনাথপুরের সাটিয়াখোলা এলাকায় বাস-নছিমনের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের সামান্যপাড়া গ্রামের নছিমনচালক জুয়েল মৃধা (২৪) ও তার সহকারী সুরুজ খান (২০)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার পাবনা-ঢাকা মহাসড়কে একটি ইটবাহী নছিমন কাশিনাথপুর থেকে সাঁথিয়ার দিকে যাচ্ছিল। এ সময় উপজেলার সাটিয়াখোলা নামক এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে নছিমনের সংঘর্ষ হয়। স্থানীয় বাসিন্দা ও পুলিশ আহতদের উদ্ধার করে কাশিনাথপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে নছিমনচালক ও তার সহকারীকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments