মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুর জেলার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ যাত্রীদের হজ প্রশিক্ষণ শুরু

রংপুর জেলার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ যাত্রীদের হজ প্রশিক্ষণ শুরু

জয়নাল আবেদীন: রংপুর জেলার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ যাত্রীদের হজ প্রশিক্ষণ গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে। ইসলামী ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের আয়োজনে ৫দিন ব্যাপী পর্যায়ক্রমে এই হজ প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মো: হাবিবুর রহমান ।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিলুফা সুলতানার সভাপতিত্বে হজ প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ইসলামী ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো: শাহজাহান, সহকারী পরিচালক মোছাদ্দিকুল আলম এবং হজ গাইড মো: খাজা আহমেদ ।

অনুষ্ঠানে জানানো হয় চলতি বছর রংপুর থেকে সরকারি ব্যবস্থাপনায় ১হাজার ৮শ এবং বেসরকারি ব্যবস্থাপনায় ৮শ৮৫জন হজযাত্রি পবিত্র হজব্রত পালনের জন্য মক্কায় যাবেন। ৫দিন ব্যাপী হজ প্রশিক্ষক হিসাবে থাকছেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এ.ডব্লিউ এম রায়হান শাহ, রংপুর কেরামতিয়া জামে মসজিদের খতিব মাওলানা বায়েজিদ হোসাইন, রংপুর জেলা মডেল মসজিদের খতিব ও ঈমাম মুফতি মো: জাহিদুল ইসলাম, রংপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: তাবাসসুম এবং হাবের প্রতিনিধি মো: মিজানুর রহমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments