শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে সিএনজি-অটোরিকশার ভাড়া বৃদ্ধির সংবাদ প্রকাশ করায় প্রেসক্লাবে হামলা

ভূঞাপুরে সিএনজি-অটোরিকশার ভাড়া বৃদ্ধির সংবাদ প্রকাশ করায় প্রেসক্লাবে হামলা

আব্দুল লতিফ তালুকদার: ভূঞাপুরে সিএনজি অটোরিক্সার ভাড়া বৃদ্ধি করার সংবাদ প্রকাশিত হওয়ায় সাংবাদিকদের উপর হামলা ও ২৪ ঘন্টার মধ্যে প্রেসক্লাব গুড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে আওয়ামী লীগের এক নেতা।

এ বিষয়ে ভূঞাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। জানাযায়, গত ১ মে ভূঞাপুর বাসস্ট্যান্ড চত্তরে মে দিবসের অনুষ্ঠানে উপজেলা থেকে বিভিন্ন রুটে সিএনজি অটোরিক্সার ভাড়া বৃদ্ধির ঘোষণা দেয় উপজেলা সিএনজি-অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আজহারুল ইসলাম আজহার। এ নিয়ে বিভিন্ন মহলে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় উঠে। দফায় দফায় যাত্রীদের সাথে ভাড়া নিয়ে সিএনজি অটোরিক্সা চালকদের বাকবিতন্ডা হয়। এ বিষয়ে সাংবাদিকরা বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করলে তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এ সংগঠনের নেতা কর্মীরা। এর জের ধরে বৃহষ্পতিবার বেলা ১১টায় শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম আজহার ও সাধারণ সম্পাদক খন্দকার জাহিদ হাসানের নেতৃত্বে মিছিল বের করে। পরে উপজেলা পরিষদ চত্তরে এসে সমবেত হয়ে প্রকাশ্যে সাংবাদিকদের দেখে নেয়ার এবং ২৪ ঘন্টার মধ্যে প্রেসক্লাব গুড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এ সময় দায়িত্ব পালনরত সাংবাদিক আরিফুজ্জামান তপুকে ধাওয়া করে এবং একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রেসক্লাবে হামলা চালায়। এ ঘটনার প্রেক্ষিতে প্রেসক্লাবের সম্পাদক বাদি হয়ে মামলা দায়ের করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি মো. জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, ভূঞাপুর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল মজিদ মিয়া, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মোল্লা মুসফিকুর মিল্টন, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি তারেক আহমেদ, মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সুশাসনের জন্য নাগরিক (সুজন)সহ বিভিন্ন সংগঠন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম জানান, প্রেসক্লাবে হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments