শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারূপপুর পারমাণবিকে রাশিয়ান নারীর মৃত্যু, ঘটনা তদন্তে সিআইডি

রূপপুর পারমাণবিকে রাশিয়ান নারীর মৃত্যু, ঘটনা তদন্তে সিআইডি

স্বপন কুমার কুন্ডু: নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসন গ্রীণসিটিতে এক রাশিয়ান নারীর মরদহ উদ্ধার হয়েছে। গুলনারা রইয়াবোভা (৫০) নামক এই নারী প্রকল্পের রাশিয়ান ঠিকাদারী প্রতিষ্ঠান এতমস্ত্রয় এক্সপোর্টে কর্মরত ছিলেন। মৃত্যুর ঘটনা স্বাভাবিক মনে না হওয়ায় সিআইডি’র ক্রাইম সিন ইউনিট এসে আলামত সংগ্রহ এবং তদন্তে নেমেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে গ্রীণসিটির ১৩ নম্বর ভবনের চৌদ্দ তলার ৬ নং ফ্রাটে গুলনারার মরদেহ সনাক্ত হলে ঈশ্বরদী থানা পুলিশে খবর দেওয়া হয়। গুলনারা রইয়াবোভা স্বামীসহ ওই ফ্লাটে বসবাস করতেন। স্বামী দিমিত্রি রাইবভ প্রকল্পের ইএসএম নামক আরেক ঠিকাদারী প্রতিষ্ঠানে কাজ করতেন। মরদেহ উদ্ধারের সময় স্বামী দিমিত্রি রাইবভ ফ্লাটে ছিলেন না। তিনি প্রকল্পে কাজে গিয়েছিলেন বলে জানা গেছে।

রাশিয়ান এই নারীর মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় বলে পুলিশ এবং প্রকল্প সংশ্লিষ্ঠরা মনে করছেন। নাম প্রকাশ না করার শর্তে প্রকল্পে কর্মরত জনৈক কর্মকর্তা জানান, পুলিশ এসে সুরতহালের পর মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় বলে মনে করা হচ্ছে। ওই নারীর শরীরে আঘাত ছাড়াও পরিধেয় পোষাক ছেঁড়া ও ধস্তাধস্তির চিহ্ণ পাওয়া গেছে। যেকারণে থানা পুলিশ খবর দিয়েসিআইডিকে নিয়ে আসে। মৃত্যুর ঘটনা প্রচারিত হওয়ার সময় তার স্বামী প্রকল্পে ছিলো জানিয়ে তিনি বলেন, স্বামীকে খবর দেওয়া হলেও বিভিন্ন কারণে তার আচরণ নাকি সন্দেহজনক ছিলো বলে জেনেছি।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী গ্রীণসিটিতে রাশিয়ান নারীর মরদহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় মনে হওয়ায় সিআইডি’র ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হয়। তারা এসে আলামত সংগ্রহ ও বৃহত্তর তদন্ত নেমেছেন। স্বামী দিমিত্রি রাইবভ নাকি অসুস্থ হয়ে পড়েছে। স্বামী এখানকার হাসপাতালে আছে জানিয়ে বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিকেল সাড়ে চারটার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটিত হবে বলে জানান তিনি। পাবনা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments