শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় বাবার বাড়িতে গৃহবধূর আত্মহত্যা

ঝিকরগাছায় বাবার বাড়িতে গৃহবধূর আত্মহত্যা

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় আঁখি খাতুন (২২) নামে এক গৃহবধূ গলাই ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১৫ মে) দুপুরে ঝিকরগাছা পৌর সদরের কীর্তিপুর হঠাৎপাড়া গ্রামে বাবা নুর মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

দুই সন্তানের জননী আঁখি খাতুন হাজিরবাগ ইউনিয়নের মহেশপাড়া গ্রামের কুরবান আলীর স্ত্রী। পরিবারের সদস্যরা জানান, সোমবার দুপুরে খাওয়ার পর স্বামী কুরবান আলী ও তার স্ত্রী আঁখি খাতুন ঘরে ঘুমিয়ে ছিলেন। বিকেলে স্বামী ঘুম থেকে উঠে তার স্ত্রীকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। ঐসময় স্বামীর চিৎকারে পরিবারের লোকজন এসে আঁখি খাতুনকে উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে ঝিকরগাছা থানার এস আই সুমন বিশ্বাস জানান আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ পুলিশ হেফাজতে নেওয় হয়েছে। কি কারনে আত্মহত্যা করেছে, সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না, তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments