শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশুদ্ধাচার পুরস্কার পেলেন সুগারক্রপের ড. আবু তাহের সোহেল

শুদ্ধাচার পুরস্কার পেলেন সুগারক্রপের ড. আবু তাহের সোহেল

স্বপন কুমার কুন্ডু: বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতি স্বরুপ শুদ্ধাচার পুরষ্কার ২০২১-২২ পেয়েছেন ড. মোঃ আবু তাহের সোহেল। ২০২১-২২ অর্থ বছরে পেশাগত দতাসহ শুদ্ধাচার চর্চার বিভিন্ন সূচকে সন্তোষজনক ল্যমাত্রা অর্জন করায় বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর প হতে তাঁকে এ পুরস্কার দেয়া হয়েছে।

বিএসআরআই কর্তৃপক্ষ জানায়, বিএসআরআই এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও সরেজমিন গবেষণার বিভাগীয় প্রধান ড. মোঃ আবু তাহের সোহেল তার কর্মেেত্র নিষ্ঠা ও দতার সাথে দায়িত্ব পালন করেছেন। যার কারণে তাঁকে এই সম্মাননামুলক ‘শুদ্ধাচার পুরস্কার’ দেয়া হলো।

ড. মোঃ আবু তাহের সোহেল বলেন, কাজের স্বীকৃতি পেলে সবারই ভালো লাগে। আমারও খুব ভালো লাগছে। এ পুরস্কার আমার কাছে অনেক মুল্যবান। ভবিষ্যতে নিষ্ঠার সাথে কাজ করার পাশাপাশি দ্বিগুন গতি যোগ হবে। আখের সাথে সাথী ফসল হিসেবে ডাল, মসলা ও সবজি জাতীয় ফসল উৎপাদন প্রকল্পের পরিচালক হওয়ার পর হতে কেউ কেউ কাজে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করলেও আমার সহকর্মীদের আন্তরিক ও পেশাদারিত্ব মুলক সহযোগিতায় নানা প্রতিকূলতাকে জয় করতে পেরেছি। আমি সবার সাথে এই পুরস্কার ভাগাভাগি করে নিতে চাই। আমার কাজকে বেগবান ও সহযোগিতা করার জন্য প্রতিষ্ঠানের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments