শনিবার, জুন ১, ২০২৪
Homeসারাবাংলামনোনয়ন নিয়ে চিন্তাই করি না, ষড়যন্ত্র করবেন আগুন জ্বলবে: এমপি ছোট মনির

মনোনয়ন নিয়ে চিন্তাই করি না, ষড়যন্ত্র করবেন আগুন জ্বলবে: এমপি ছোট মনির

আব্দুল লতিফ তালুকদার: এলাকায় এমপির পরিবার ও নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিলে এই ভূঞাপুর ও গোপালপুরে আগুন জ্বলবে। ঢাকা ক্লাবে বসে বসে আপনারা ষড়যন্ত্র করবেন। আমরা চুপ করে বসে থাকবো?। অনেক সহ্য করেছি। মাননীয় প্রধানমন্ত্রী, জাতির জনকের কন্যা তিনি (শেখ হাসিনা) বিশ্বাস রেখে আমাকে এই আসনে মনোনয়ন দিয়েছিলেন। আর আমি এমপি হওয়ার পর দলের জন্য ও এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি।

সুতরাং এই আসনে মনোনয়ন পাওয়া নিয়ে আমি কোনো চিন্তাই করি না। যারা মনোয়ন প্রত্যাশী রয়েছেন তাদেরকে প্রতিযোগী হিসেবে সমকক্ষ মনে করি না। সোমবার (১৫ মে) রাত ৯টায় টাঙ্গাইলের ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে নেতা-কর্মীদের এক অনুষ্ঠানে এসব কথা বলেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির। পরে এমপির এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছোট মনির বলেন, আজকে তারা নোংরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রের তারা জবাব পাবে, আমরাও বসে থাকব না। আমি টাঙ্গাইল জেলায় একটা পরিবর্তনের ডাক নিয়ে এসেছি-সেখানে কোনো মারামারি-কাটাকাটি হবে না। কারো মাথায় বারি দিয়ে জমি নেওয়ার জন্য নয়, কারো ক্ষতি করার জন্য নয়। তারা ভেবেছে আমরা কানা-আতুর হয়ে গেছি। তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেন, আপনারা সাবধান হয়ে যান। মানুষকে সম্মান করলে মানুষ সম্মান করবে।

যারা দলের আদর্শ- বিশ্বাস করে না তারাই এসব কার্যকলাপে লিপ্ত। এদিকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগে বেশ কয়েকজন মনোনয়ন প্রত্যাশী হওয়ায় নিজেদের মধ্যে কোন্দল শুরু হয়েছে। এতে প্রকাশ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ছে নেতা-কর্মী ও সমর্থকরা। এছাড়া এমপি ছোট মনিরের বড় ভাই টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনিরের বিরুদ্ধে কিশোরীর ধর্ষণ মামলায় আদালত জামিন নামঞ্জুর করায় জেল হাজতে প্রেরণের কারনে ভূঞাপুরে পক্ষে-বিপক্ষে মিছিল ও সমাবেশ হয়েছে হয়েছে মিষ্টি বিতরণ। এতো সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ছোট মনির ছাড়াও ঢাকা ক্লাবের সভাপতি ও সাবেক এমপি খন্দকার আসাদুজ্জামানের ছেলে খন্দকার মশিউজ্জামান রোমেল, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুসহ আরও বেশকয়েজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তারা নিজ নিজ নেতা-কর্মী ও সমর্থক নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এর ফলে বিভিন্ন সময় এ নিয়ে কোন্দল ও সংঘর্ষের ঘটনা ঘটছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments