বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরের কাউনিয়া উপজেলার জনপ্রিয় প্রধান শিক্ষক শাহ আওলাদ হোসেন আর নেই

রংপুরের কাউনিয়া উপজেলার জনপ্রিয় প্রধান শিক্ষক শাহ আওলাদ হোসেন আর নেই

জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়া উপজেলার জনপ্রিয় প্রধান শিক্ষক শাহ আওলাদ হোসেন আর নেই । মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তিনি ইন্তেকাল করেছেন । (ইন্না-লিল্লাহি—রাজেউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬০ বছর ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কাউনিয়া উপজেলার বড়ুয়াহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘ দিন অত্যন্ত সুনাম এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে গত ৩০ এপ্রিল তিনি অবসরে যান। তিনি দূর্ণীতি দমন কমিশন কাউনিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তার অনেক ছাত্র আজ প্রশাসন সহ বিভিন্ন সরকারি বেসরকারি দফতরে কর্মরত আছেন।

এদিকে জনপ্রিয় এই শিক্ষকের মৃত্যুতে গোটা কাউনিয়া উপজেলায় শোকের ছায়া নেমে আসে। বুধবার তার মৃত্যুতে উপজেলার নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এসময় তাঁর কর্মময় জীবন নিয়ে বক্তব্য দেন শিক্ষক কুদ্দুস বসুনিয়া সহ অন্যান্য শিক্ষক বৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments