বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

শাহজাদপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের স্বরূপপুর গ্রামে জিহাদ (১০) নামে পঞ্চম শ্রেণীর এক ছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফুটবল খেলার জার্সি কিনে না দেওয়ায় অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। নিহত জিহাদ স্বরূপপুর গ্রামের মুন্নাফ আলি ও ঝরনা খাতুন দম্পতির ছেলে। সে সরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, জিহাদ (১০) তার বাবা ও মায়ের কাছে ফুটবল খেলার জার্সি কিনে দেয়ার আবদার করে। তার বাবা মুন্নাফ আলি পরীক্ষার পরে জার্সি কিনে দেয়ার আশ্বাস দিলেও জিহাদ জার্সির জন্য উপর্যুপরি বায়না করে। একপর্যায়ে জার্সি না পেয়ে অভিমান করে আজ ১৭ মে বুধবার সকাল ১০ টার দিকে জিহাদ তার শোবার ঘরে আড়ার সাথে লুঙ্গি পেচিয়ে গলায় ফাঁস নেয়। এদিকে জিহাদকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন চিৎকার করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে তাকে ঝুলন্ত অবস্থা থেকে মাটিতে নামায়। পরে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে জিহাদ মারা যায়। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ফাঁস নিয়ে আত্মহত্যা করার ঘটনা নিশ্চিত হওয়ায় পুলিশ জিহাদের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments