শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় স্বামীর সাথে অভিমানে পিতার বাড়িতে কন্যার আত্মহত্যা

ঝিকরগাছায় স্বামীর সাথে অভিমানে পিতার বাড়িতে কন্যার আত্মহত্যা

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় আরিফা আক্তার তন্নী (১৬) নামে এক গৃহবধূ বিষ পানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬-ই মে) সন্ধ্যার সময় নিজ পিতার বাড়িতে বিষপান করে আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের টাওরা গ্রাম নিবাসী আশরাফ উদ্দিন বাবুর কন্যা। আরিফা ইয়াসমিন তন্নী নির্বাসখোলা ইউনিয়নের বাউসা গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী, স্বামী ঢাকায় গার্মেন্টস শ্রমিক হিসেবে কর্মরত আছেন। পাঁচ মাস আগে পারিবারিক ভাবে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ধারণা করা হচ্ছে শশুর বাড়িতে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করে থাকতে পারেন।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট
জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বাদি হয়ে থানায় একটি অভিযোগ করার কথা জানিয়েছেন। কি কারনে আত্মহত্যা করেছে , তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments