বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা সীমান্তে ভারতে স্বর্ন পাচারকালে ৭টি বার জব্দ

সাতক্ষীরা সীমান্তে ভারতে স্বর্ন পাচারকালে ৭টি বার জব্দ

মাহমুদুল হাসান: সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পাচারের চেষ্টাকালে সাতটি স্বর্ণের বার জব্দ করেছে বিজিবি। তবে, এসময় কোনো চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইট ভাটা সংলগ্ন এলাকা থেকে এসব স্বর্ণের বার জব্দ করা হয়।

বিজিবি’র সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদর দপ্তর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাতক্ষীরার গাজীপুর সীমান্ত দিয়ে একটি স্বর্ণের চালান ভারতে পাচার করা হবে- এমন গোপন তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হকের নেতৃত্বে বাকাল চেকপোস্টের একটি আভিযানিক দল আলীপুর ইট ভাটা সংলগ্ন এলাকায় অবস্থান নেয়।

এ সময় চোরাকারবারীরা ওই এলাকায় পৌঁছে বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে চোরাকারবারীদের ফেলে যাওয়া মোটর সাইকেল তল্লাশী করে সাতটি স্বর্ণের বার জব্দ করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৮১৬ গ্রাম ৪২০ মিলিগ্রাম। যার মূল্য ৬৮ লাখ ৭৭৮ টাকা।এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের ও স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments