বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু, হাসপাতালে ভ্যাক্সিন না থাকার অভিযোগ স্বজনদের

ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু, হাসপাতালে ভ্যাক্সিন না থাকার অভিযোগ স্বজনদের

মো.মুখলেসুর রাহমান: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার শাহানা বাদ গ্রামে সাপের কামড়ে বাবু (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে । তার পিতার নাম মজনু হক।মৃত্যুবরণকারী বাবু ১৭ মে(বুধবার) বিকেলের দিকে বেগুনের জমিতে বিষ প্রয়োগ করতে গিয়েছিল।

সেখানেই বিষাক্ত সাপ কামড় দেয়। পরে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তৃপক্ষ বলেন ভ্যাক্সিন এবং ডাক্তার ঠাকুরগাঁও হাসপাতাল রেফার করলে সেখানে না পেয়ে দিনাজপুরের পথে যেতেই মারা যায়। তার তিন সন্তান মাঝে স্ত্রী সহ আছেন।

নিহত বাবুর স্বজনদের অভিযোগ, কেন হাসপাতাল গুলোতে এসমস্ত ভ্যাক্সিন পাওয়া যায় না। এভাবে কত মানুষ মারা যাবে এধরণের অবহেলায়।

রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য ও প:প: অফিসার, ডাঃ মো: আব্দুস সামাদ চৌধুরী ভ্যাক্সিন না থাকার কথা স্বীকার করে বলেন,এ ভ্যাক্সিনটি উপজেলা কমপ্লেক্সে থাকেনা তবে জেলা সদরের হাসপাতালে আছ।

এরব্যাপারে জানতে চাইলে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা.নূর নেওয়াজ আহমেদ বলেন,এমুহুর্তে এটি আমাদেন কাছে নেই। আমরা ভ্যাক্সিনটির অর্ডার দিয়েছি খু্ব দ্রুততম সময়ের ভিতরে জেলাতে পৌছে যাবে আশা৷ করি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments