বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসরিষাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সরিষাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

মাসুদুর রহমান: জামালপুরের সরিষাবাড়ীতে সাদিয়া আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২০ মে শনিবার ভোরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহজনক ভাবে গৃহবধূর স্বামী রায়হানকে আটক করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

নিহতের পরিবার ও স্থানীয়রা সুত্রে জানা যায়, , নিহত গৃহবধূ সাদিয়া আক্তার মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে চলমান এসএসসি পরীক্ষার্থী ছিলেন। গত মাসের ২৭ তারিখে পৌরসভার কোনাবাড়ী এলাকায় আব্দুল্লার ছেলে ইঞ্জিনিয়ার রায়হানের সাথে বিয়ে হয় সাদিয়া আক্তারের। এসএসসি পরীক্ষা চলমান থাকায় বিয়ের পর থেকেই বাবার বাড়ীতেই থাকতেন সাদিয়া। গতকাল শুক্রবার বিকালে স্বামী রায়হান ও তার বাড়ির আত্নীয় স্বজন বেড়াতে আসেন সাদিয়ার বাড়িতে। আত্নীয় স্বজনরা রাতেই চলে গেলেও স্বামী থেকে যায়। রাতে স্বামী-স্ত্রীকে এক ঘরে থাকতে দিয়ে পরিবারের লোকজন অন্য ঘরে ঘুমিয়ে পড়ে। হটাৎ ভোর রাতে স্বামীর রায়হান ডাক চিৎকার করতে থাকে। পরে পরিবারের লোকজন গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচানো অবস্থায় সাদিয়ার মরদেহ বুকে জড়িয়ে ধরে কান্নাকাটি করছেন স্বামী রায়হান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

কথা হলে সরিষাবাড়ী থানার ওসি(তদন্ত) ফয়সাল আহমেদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে মুঠোফোনে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments