বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বাউফলে বিক্ষাভ ও প্রতিবাদ সমাবেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বাউফলে বিক্ষাভ ও প্রতিবাদ সমাবেশ

অতুল পাল: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বাউফলে আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছ। আজ সোমবার বেলা সারে ১১ টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় জনতা ভবন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপত জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ, যুগ্ন সাধারন সম্পাদক মামুন খান, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক রিয়াজ সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোসারেফ হোসেন খান, প্রমূখ।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলায় এক সমাবেশে বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠাতে হবে বলে হুমকি দেন। যাহা হত্যার হুমকির সামিল। অনতিবিলম্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে গ্রেপ্তারসহ আইনের আওতায় আনার দাবীতে বাউফলে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments