শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৫ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারি গ্রেফতার

রংপুরে ৫ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারি গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুরে ৫ কেজি গাঁজা উদ্ধার সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম সাংবাদিকদেও জানান গ্রেফতারকৃতরা হলেন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার গড্ডিমারী এলাকার আবু তালেবের ছেলে শহিদুল ইসলাম ও একই জেলা ও উপজেলার পূর্ব সিন্দুনা এলাকার রনজিত চন্দের ছেলে দিদান্ত রায় ।

তিনি বলেন সোমবার দিবাগত রাত সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার গঙ্গাচড়ার পূর্ব ইচলি এলাকার নূর ইসলামের খাবারের হোটেলের সামনে রংপুর-লালমনিরহাটগামী মহাসড়কের সামনে রংপুর ডিবি টিম একটি অফ হোয়াইট রঙয়ের প্রাইভেট কার আটক করে। পরে ওই গাড়ি তল্লাশি করে গাড়ির পিছনের সিটের উপরে ছোট লাল প্লাস্টিকের বস্তার ভিতর থেকে দুই পোটলা গাঁজা জব্দ করা হয়। এসময় ২টি বাটন মোবাইল ফোন ও ১টি স্মাট মোবাইল ফোন জব্দ করা হয়। এই ঘটনায় গঙ্গাচড়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments