শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলা'শেখ হাসিনার গায়ে আচড় লাগলে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে'

‘শেখ হাসিনার গায়ে আচড় লাগলে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে’

জয়নাল অবেদীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশেরই সম্পদ নয় তিনি এখন এশিয়া মহাদেশের সম্পদ। যদি তার গায়ে একটা আচড় লাগলে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে। এমনটাই মন্তব্য করেছেন রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু। তিনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলার মানুষের কণ্ঠস্বরে পরিণত হয়েছে।

শেখ হাসিনা বাংলাদেশের সম্পদ নয়, এখন তিনি এশিয়া মহাদেশের সম্পদ। একারণে পশ্চিমা শাসকগোষ্ঠী শেখ হাসিনাকে ভয় পায়, তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। এটা ১৯৭৫ নয় ২০২৩ সাল। বাংলাদেশের জনগণ ইতিহাস জানে, তারা শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদ গড়ে তুলতে পারেনি কিন্তু শেখ হাসিনার গায়ে যদি একটা আচড় লাগে বাংলাদেশ চিরদিন স্তব্ধ করে দেয়া হবে।গতকাল সোমবার বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে রংপুর প্রেসক্লাব চত্বরে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন রেজাউল করিম রাজু। এরআগে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্র্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন বিএনপির মদতকারী ও ষড়যন্ত্রকারী গুন্ডা রাজশাহী জেলার আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আইনের আওতায় নিতে হবে। কারণ প্রকাশ্য জনসভায় বিএনপির ওই নেতা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। তার এই স্বীকারোক্তিকে আইনগতভাবে গ্রহণ করে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলার যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, সাবেক সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments