শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানির্বাচনকে বানচালের মিশন নিয়ে নেমেছে একটি বিশেষ রাজনৈতিক দল: আ.স.ম ফিরোজ

নির্বাচনকে বানচালের মিশন নিয়ে নেমেছে একটি বিশেষ রাজনৈতিক দল: আ.স.ম ফিরোজ

অতুল পাল: জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ বলেছেন, নির্বাচন কমিশন যখন নির্বাচনের কথা বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যখন নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন, তখন একটি বিশেষ রাজনৈতিক দল নির্বাচনকে বানচাল করার মহাপরিকল্পণা নিয়ে মাঠে নেমেছে।

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে প্রমাণ করেছে আর্ন্তজাতিক ষড়যন্ত্রের সাথে মিলেমিশে এই দলটি হত্যা, জ্বালাও পোড়াও করে অগণতান্ত্রিক পথে ক্ষমতায় আসতে চায়। গতবাল সোমবার বিকেল সারে ৫ টার দিকে ৮ কোটিরও বেশি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট বাউফল উপজেলা পরিষদ ভবন এবং অত্যাধুনিক অডিটরিয়ামের উদ্বোধনের পর উপজেলা নির্বাহী অফিসার আল আমিনের সভাপতিত্বে আয়োজিত এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম ফিরোজ ওই কথা বলেন। আ.স.ম ফিরোজ বলেন, ১৯৭৫ সালে জিয়াউর রহমান ও তার অনুসারীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। ওই সময় বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশে থাকায় আল্লাহ তাদের বাঁচিয়ে রেখেছেন। খালেদা-তারেকের পরিকল্পণায় ২১ আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। এখন আবার তাদেরই অনুসারীরা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। যাহা অত্যন্ত ঘৃণিত কাজ। আ.স.ম ফিরোজ ওই বিএনপি নেতার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা নেয়ার জোর দাবী জানান।

সূধী সমাবেশে আ.স.ম ফিরোজ আরো বলেন, ওই রাজনৈতিক দলটি ভেবেছে শেখ হাসিনাকে হত্যা করে স্বাধীনতা বিরাধী-যুদ্ধাপরাধীদের দিয়ে দেশ চালাবেন, হত্যার রাজনীতি কায়েম করবেন সেটা আর বাংলাদেশে হবে না। বিএনপির মহাসচিব কয়েকদিন আগে বলেছিলেন এই বাংলাদেশের থেকে পাকিস্তান আমলেই ভাল ছিলাম। তার ওই বক্তব্য দেশ এবং স্বাধীনতাবিরোধী। পাকিস্তান আজ দেওলিয়ার পথে। সেটা ওই নেতারা জেনেও না জানার ভান করছেন। মূলত: বিএনপি এখন মাঝি বিহীন নৌকার মতো অথৈ সাগরে ভাসছে। দেশের প্রতিটি মানুষ জানেন, শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের শিখড়ে উঠছে। বিশ্বের কাছে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ সর্বদিকে নিরাপদ অবস্থানে রয়েছে। উন্নয়নের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রী শেক হাসিনার জন্য দেয়া করবেন। অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজমুল হক, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরচিুল হক, কালিশুরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছারউদ্দিন জামাল, নওমালা ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট কামাল হোসেন, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল, বাউফল প্রেসক্লাবের সাধারন সম্পাদক আরেফিন সহিদ প্রমূখ। এছাড়া আ.স.ম ফিরোজ আজ মঙ্গলবার বেলা সারা ১১ টায় এক অনুষ্ঠানের মাধ্যমে প্রায় সারে ৩ কোটি টাকা ব্যয় নির্মিত চারতলা বিশিষ্ট বাউফল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন এবং উপজেলা পরিষদ চত্ত্বরে ১৪ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ নির্মার্ণের ভিত্তিপ্রস্তর উদ্ভোধন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments