বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাডোমারে সুপারি বাগান থেকে লাশ উদ্ধার

ডোমারে সুপারি বাগান থেকে লাশ উদ্ধার

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীর ডোমার উপজেলায় সুপারি বাগান থেকে আব্দুস সালাম নামে (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার খরা হয়েছে। বুধবার(৩১ মে) বেলা দুপুরের দিকে উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের মাস্টারপাড়া গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করে ডোমার থানায় নেন পুলিশ।সালাম একই ইউনিয়নের বিওপি বাজার গ্রামের মৃত ধুতি মামুদের ছেলে। এলাকার লোকজনের ধারণা রাতের কোন এক সময় সুপারি গাছে উঠে সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানায়,বুধবার সকালে মাস্টাপাড়া গ্রামের খাইরুল ইসলাম জুয়েলের সুপারি বাগানে আব্দুল সালামের লাশ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন।পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।ধারণা করা হচ্ছে ওই বাগানে সুপারি চুরি করতে রাতের কোন এক সময় গাছে উঠেছিলেন সালাম। সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। এর আগেও এলাকায় বিভিন্ন বাগান থেকে সুপারি চুরির অভিযোগ ছিলো তার বিরুদ্ধে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী জানান,এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠানো হয়েছে।ঘটনাস্থল পরিদর্শণ করেছেন সহকারি পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল)আলি মোহাম্মদ আব্দুল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments