বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে কোটি টাকা মূল্যে ইয়াবাসহ আটক ৪

সোনারগাঁওয়ে কোটি টাকা মূল্যে ইয়াবাসহ আটক ৪

গিয়াস কামাল: সোনারগাঁওয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭ হাজার ৪ শত ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ। ৪ জনের মধ্যে এক নারী মাদক ব্যবসায়ীও ছিলো। গত বুধবার রাতে তাদের মেঘনা টোলপ্লাজা হতে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- কক্সবাজার জেলার সদর উপজেলার করিম সিকদার গ্রামের মোস্তাক আহম্মেদের ছেলে সাঈদ ইসতিয়াক, চট্টগ্রাম জেলার পাঁচলাইস থানার হাটহাজারী গ্রামের কামরুল মিয়ার ছেলে দৌলত আজিম সুমন, সিরাজগঞ্জ জেলার গাজীপুর থানার সিরাজগঞ্জ গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে মিম আক্তার ও কুমিল্লা জেলার লাকসাম থানার কুমারডুগা গ্রামের জয়লাল আবেদীনের ছেলে মজিবুল।

সোনারগাঁও থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় একটি সাদা প্রাইভেটকারে তল্লাসী চালানো হয়। এসময় গাড়ীর যাত্রীদের কাছ থেকে ৪৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments