বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ

ঈশ্বরদীতে ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে মোক্তার মন্ডল নামে এক ইউপি সদস্য সহ ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার (৩১মে) রাত সাড়ে আটটার দিকে পাকশী গাইড ব্যাংক পাড়ায় ওই ইউপি সদস্যের নিজ বসত বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত ইউপি সদস্য মোক্তার মন্ডল মৃত চাঁন মন্ডলের ছেলে ও পাকশী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার। এ ঘটনায় আহত ইউপি সদস্য মোক্তার মন্ডল বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত ইউপি সদস্য মোক্তার হোসেন জানান, বুধবার রাতে নিজ বসত বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত রহমান গাজীর ছেলে মনি গাজীর নেতৃত্বে ১০-১২ জন আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমি এসময় মাটিতে পড়ে গেলে তারা আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। আমার চিৎকারে পরে স্ত্রী শাহিদা আক্তার ও বোন রুবিয়া খাতুন এগিয়ে আসলে মনি গাজীর নির্দেশে অভিযুক্তরা তাদের ওপরও হামলা চালায়। আশেপাশে প্রতিবেশীরা এগিয়ে এসে আমাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাকশী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফাতেমা আক্তার এ বিষয়ে বলেন, মোক্তার হোসেনের ওপর হামলার বিষয়ে আমি অবগত নই।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত মনি গাজী জানান, ইউপি সদস্য মুক্তার হোসেন একটি পরিকল্পিত নাটক সাজিয়ে আমাদের ৩ ভাইকে আসামি করে ঈশ্বরদী থানায় অভিযোগ দিয়েছেন। তার ওপর কোন হামলার ঘটনাই ঘটেনি। তিনি আরও বলেন, সাম্প্রতি রেলের একটি জমি দখল করে ঘর নির্মাণ করতে চেয়েছিলেন ইউপি সদস্য মুক্তার হোসেন। রেল কর্তৃপক্ষ বাধা দেওয়ায় তা বাস্তবায়ন করতে পারেন নি। মূলত সেই সন্দেহেই পরিকল্পিতভাবে হামলার নাটক সাজানো হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাসান বসির অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments