বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে সন্তানের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ মায়ের

বেগমগঞ্জে সন্তানের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ মায়ের

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে পারিবারিক জমি, টাকা আত্মসাৎ ও জাল, জালিয়াতি করে মারধর করে প্রাণে হত্যার হুমকির প্রতিবাদে সন্তান ফখরুল আলম খন্দকারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মা সেলিনা আক্তার।

শনিবার (৩ জুন) নোয়াখালী জেলা টিভি সাংবাদিক ফোরাম অফিসে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মা সেলিনা আক্তার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী সেলিনা আক্তার অভিযোগ করে বলেন, আমার বড় সন্তান ফখরুল আলম খোন্দকার ওরপে মুড়ি রাসেল আমার স্বামীর রেখে যাওয়া দোকান, জমি ও নগদ টাকা পয়সা প্রতারণামূলক আত্মসাৎ, জাল জালিয়াতি করে জবর দখল, জুলুম অত্যাচার, মারধর ও প্রাণে হত্যার হুমকি দিয়ে পারিবারিক সম্পত্তি গুলো সন্তানদের মাঝে সমান বন্টন না করে নিজে সকল সম্পত্তি ভোগ করে তাদের বঞ্চিত করে আসছে। তাই আপনাদের মাধ্যমে সরকারের কাছে সহযোগীতা চেয়ে ন্যায় বিচার দাবি করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments