রবিবার, জুন ১৬, ২০২৪
Homeশিক্ষাকবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

তাসদিকুল হাসান,জবি: সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। রাজধানীর চানখাঁরপুল এলাকায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শুক্রবার (২ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রানাকে তার বন্ধুরা দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় পান। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে ভিডিও কলে রেখে চানখারপুলের একটি বাসায় আত্মহত্যা করেন রানা। তার স্ত্রী সানজিদা আক্তার জান্নাতি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক।

রানার লাশ উদ্ধারকারী সহপাঠী বন্ধু ইমরান হোসেন বাবু জানান, রানা ইসলামের ইতিহাস বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায়। এক বছর আগে তার বাবা মারা যায়। তার এক ভাইও ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যায়। বাবু আরও বলেন, ‘কয়েক দিন যাবৎ রানার খু্ব মন খারাপ ছিল। একাকী থাকতে চাইতো। চুপচাপ থাকতো। তবে কী চিন্তা করতো সে ব্যাপারে কিছু বলতো না।’

রানার স্ত্রী সানজিদা আক্তার জান্নাতির প্রতিবেশী মাইদুল ইসলাম জানান।, ‘রানা ভাইয়ের সঙ্গে তার বিয়ে হয়েছে অনেকদিন হয়েছে। কিন্তু রাজনৈতিক কারণে সেটা জানাজানি করা হয়নি। জান্নাতি আপু ডেমরা রূপগঞ্জের তারাবো এলাকার একটি বাসায় থাকতেন।’

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কলেজ শাখা ছাত্রলীগের সাবেক এক সহ-সভাপতি বলেন, ‘আমরা জানতাম, সানজিদার সঙ্গে প্রেম ছিল। বিয়ে হয়েছিল কিনা তা সঠিক জানি না।’ মৃত্যুর কারণ যা-ই হোক, সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল রহস্য উন্মোচন করে বিচারের দাবি জানান তিনি।

গতবছরের ৮ নভেম্বর কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে ওয়াসিম রানাকে সভাপতি ও ফারুক হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments