মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাভূমি অধিগ্রহণে ক্ষতিপূরণের ন্যায্য পাওনা পাওয়ার দাবীতে মানববন্ধন

ভূমি অধিগ্রহণে ক্ষতিপূরণের ন্যায্য পাওনা পাওয়ার দাবীতে মানববন্ধন

মিজানুর রহমান বুলেট: ভূমি অধিগ্রহন শাখা ও ভূমি অধিগ্রহণ প্রতিষ্ঠানের কারনে বসতঘরসহ অন্যান্য স্থাপনার ন্যায্য টাকা থেকে বঞ্চিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ভূক্তোভোগী কৃষক আবুল সরদারসহ এলাকাবাসী। সোমবার বেলা সাড়ে ১২টায় পটুয়াখালীর কলাপাড়ার ধানখালীর পাঁচজুনিয়া গ্রামের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন ভূক্তোভোগী কৃষক আবুল সরদারসহ পরিবারের সদস্যরা।

মানববন্ধনে ভ‚ক্তোভোগী কৃষক আবুল সরদার অভিযোগ করেন, আশুগঞ্জ পাওয়ার প্লান্টের বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রকল্পের আওতায় ধানখালী ইউনিয়নের বিভিন্ন মৌজা থেকে জমি অধিগ্রহন করে। এই অধিগ্রহনে তার বসত ভিটার জমি অধিগ্রহন তালিকাভ‚ক্ত করা হলেও বসতঘর, রান্নাঘর, মুরগীর ঘর, গোয়ালঘর, সৌরবিদ্যুৎ, পুকুর ও গাছপালা অধিগ্রহনতালিকাভ‚ক্ত করেনি। এজন্য তিনি ভুমি অধিগ্রহন শাখা ও ভুমি অধিগ্রহন প্রতিষ্ঠানের খামখেয়ালীকে দ্বায়ী করেছেন। তার ন্যায্য পওনা পাওয়ার জন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments