রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলানওগাঁয় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ৪

নওগাঁয় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ৪

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর মহাদেবপুরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ৪ জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার হাট চকগৌরী এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়।
এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের পাপ্পু সরদার (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ি সরদারপাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে নাজমুল ইসলাম (২২) ও একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে তানভির আহম্মেন চৌধুরী (২৪)। অপর একজনের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে নওগাঁ জেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিউল ইসলাম বলেন, নওগাঁগামী একটি অটোরিকশা যাত্রী নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে হতাহতদের উদ্ধার করেছি। এক যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের মধ্যে ৩ জনের সঙ্গে জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। পরিচয়পত্র অনুযায়ী তাদের নাম ঠিকানা ঠিক আছে কি-না, তা যাচাইয়ের কাজ চলছে। এ ছাড়া অপর একজনের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments