শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত মিলি বাচতে চায়, সাহায্যের আকুতি

ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত মিলি বাচতে চায়, সাহায্যের আকুতি

আবুল কালাম আজাদ: আপনার সহায়তায় পেলেই মরণ ব্যাধি ক্যান্সার রোগী মিলি বেচেঁ উঠতে পারে। টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার বল্লা চক পাড়া গ্রামের হতদরিদ্র মিলি আক্তার (৪০)। বিগত ৮ বছর যাবৎ বেস্ট ক্যান্সারে আক্রান্ত। ধীরে ধীরে সারা শরীরে ছড়িয়ে পড়ছে এই মরণ ব্যাধি ক্যান্সার ।

মারাত্মক ব্যাথায় কাথরাচ্ছে মিলি। ডাক্তার বলেছে দ্রুত অপারেশন করে অপরাসারণ করতে হবে । প্রায় অনেক টাকার প্রয়োজন। টাকা যোগাড় করার মতো কেউ নেই। পিতা মাতা কেউ বেচেঁ নেই। স্বামীও তাকে ছেড়ে চলে গেছে। একটি মেয়ে রয়েছে । সে স্থানীয় মাদরাসায় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। রোজগারের মতো অবস্থা তার নেই। অন্যের বাড়িতে বসবাস করে মিলি। চেয়ে চিন্তে কোনমতে বেচেঁ আছে। মেয়ের জন্য সে বেচেঁ থাকতে চায়।

ব্রেস্ট ক্যান্সার ফাউন্ডেশন সহ দেশ বিদেশের হ্নদয় বান মানুষদের এগিয়ে আসার আহ্নবান। মিলির আকুল আবেদন,আপনাদের দানের টাকায় চিকিৎসা করে আমি সুস্থ্য হব। চিকিৎসার জন্য তাকে সহযোগিতা করুন এই নম্বরে: ০১৯৪৯৯৪৭১৮৯(বিকাশ),০১৮১৩৫৫৯৩৪৬(নগদ) পাঠানোর অনুরোধ রইল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments