শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপিকআপ ভাড়া নিয়ে বিতর্কে ঘুষিতে একজনের মৃত্যু

পিকআপ ভাড়া নিয়ে বিতর্কে ঘুষিতে একজনের মৃত্যু

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় পিকআপ ভাড়া না দেওয়ায় বিকাশ চন্দ্র দাস (৪২) নামে এক ব্যক্তিকে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ মানুষ হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে থানা গেইটে বিক্ষোভ করেছেন।

আজ সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার বরকরই ইউনিয়নের নারাচো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিকাশ চন্দ্র দাস নারাচো গ্রামের মনমোহন চন্দ্র দাসের ছেলে।

অভিযুক্ত মো. আজিজুল ইসলাম আজু (২৮) একই উপজেলার বরকরই আন্দিরপাড় গ্রামের সহিদুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের প্রতিবেশী শ্রীকান্ত চন্দ্র দাস, বাদল চন্দ্র দাস ও হৃদয় চন্দ্র দাস বলেন, নারাচো গ্রামে গৌতমের মৎস্য প্রজেক্ট সংলগ্ন মাঠে ক্রিকেট খেলা চলছিল। বিকাশ চন্দ্র দাস দাঁড়িয়ে খেলা দেখছিল। হঠাৎ আজু নামে ওই লোকটি এসে বিকাশকে এলোপাথারী কিলঘুষি মারতে শুরু করে। একপর্যায়ে বিকাশ মাটিতে লুটে পরায় তাকে নবাবপুর বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যার পর চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে ঝলক দাস জানায়, গত ৩-৪ দিন আগে রাতের বেলায় বাবার কাছে ফোন করে আজু পিকআপ ভাড়া চায়। তার লেনদেন ভালো না বিধায় বাবা তাকে পিকআপ ভাড়া দেয়নি। ওই ঘটনার জের ধরে আজু আমার বাবাকে হত্যা করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন খাঁন আজকের পত্রিকাকে বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments