বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাযৌনপল্লীতে বিক্রি চেষ্টাকালে নারী উদ্ধার, গ্রেপ্তার ২

যৌনপল্লীতে বিক্রি চেষ্টাকালে নারী উদ্ধার, গ্রেপ্তার ২

বাংলাদেশ প্রতিবেদক: দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে এক নারীকে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এসময় ২জনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ২টার দিকে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, ‘’গোয়ালন্দ ঘাট থানার অফিসার. ইনচার্জ (ওসি)- স্বপন কুমার মজুমদার’’।

গ্রেপ্তারকৃতরা হলো, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাধুখোলা গ্রামের শামীম হাসান জয় (১৯) ও একই এলাকার রায়হান (১৯)।

থানা পুলিশ ও উদ্ধার হওয়া নারীর পারিবারিক সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলের গফরগাঁও উপজেলার ওই নারী গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করেন। মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে শামীম হাসান জয় গত বুধবার (৭ জুন) ওই নারীকে ফুঁসলিয়ে এনে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টা করে। বুধবার সন্ধ্যার দিকে দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় ওই নারীকে যৌনপল্লীতে বিক্রির উদ্দেশ্যে দরদাম করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। এসময় স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে। সেই সাথে ২ জন মানবপাচারকারীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধার হওয়া নারীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments