বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসিলেট দুর্ঘটনা: নিহত বেড়ে ১৫, দুই চালকের বিরুদ্ধে মামলা

সিলেট দুর্ঘটনা: নিহত বেড়ে ১৫, দুই চালকের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে ট্রাক ও পিকআপের সংঘর্ষের ঘটনায় বাদশা মিয়া (২২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মায়েদ নুরের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) সুদীপ দাশ।

এদিকে, এ সড়ক দুর্ঘটনায় ট্রাক ও পিকআপের দুই চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা সমকালকে বলেন, মামলায় অজ্ঞাতপরিচয় দুই চালককে আসামি করা হয়েছে। ভাটিপাড়া গ্রামের ইজাজুল

বাদী হয়ে মামলাটি করেছেন। পলাতক চালকদের ঠিকানা সংগ্রহ করে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বুধবার ভোরে সিলেট নগরী থেকে ৩০জন নির্মাণশ্রমিক একটি পিকআপ করে যাচ্ছিলেন। পথে নাজিরবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ১৪ জন শ্রমিক মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ১১ জন। এর মধ্যে বাদশা মিয়া বুধবার সকালে মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments