শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাটাকাব্বরিতে নৌকা নেই, জয়ও নেই: সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

টাকাব্বরিতে নৌকা নেই, জয়ও নেই: সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

মারুফা মির্জা: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস এনায়েতপুর থানার গোপালপুর বাজারে দলীয় নেতা-কর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে উঠান বৈঠক করেছেন।

বৃহস্পতিবার বিকেলে এ বৈঠকে তিনি বলেন, দেশ ও জনগনের জন্য নিবেদিত আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশ এখন উন্নয়নে ক্রমান্বয়ে সমৃদ্ধ। কারন, আওয়ামীলীগ স্বাধীন বাংলার প্রতিষ্ঠাতা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এ দেশ মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা পেয়েছি। তাই দেশের জন্য আমাদের মত দরদ আর কোন দলের হতে পারেনা। সামনে নির্বাচন তাই আবারো আওয়ামীলীগকে নির্বাচিত করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। তবেই ২০৪১ সালের মধ্যে উন্নত সুখী সমৃদ্ধ সোনার বাংলা সম্ভব।

তিনি স্থানীয় এমপি মমিন মন্ডলের অসামাজিক কার্যকলাপের সমালোচনা করে বলেন, তিনি গাড়িতে যাতায়াত করেন এলাকায়। কিন্তু কাউকে সম্মান করেন না। সালাম দেন না, নেনও না। সাথে আওয়ামীলীগের পরিবর্তে বিএনপি জামাতের গুন্ডাদের নিয়ে ঘোরেন। তার সাথে দল ও জনগনের সম্পর্ক নেই। এসব নেতাদের আর কাউকে জনগন তথা আওয়ামীলীগ ভোট দেবেনা। তাই সামনে মমিন মন্ডলদের আর টাকাব্বরি (টাকার বাহাদুরি) করে লাভ নেই। নৌকাও মিলবেনা। উন্নয়ন না করে জনগনকে না ভালবাসলে তাকে কেউ আর পছন্দ করবে না। লতিফ বিশ্বাস বলেন, ১০ বছর পিতা পুত্র এমপি হয়ে এলাকা উন্নয়ন হতে ৫০ বছর পিছিয়ে দিয়েছেন। আগামী নির্বাচনে তাই নৌকার হয়ে লড়াই করাই ক্ষমতা তাদের নেই।

আমি সামনে মনোনয়ন পেলে জনগনকে নিয়ে নির্বাচনে ভোটের লড়াই করে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতাম। উন্নয়ন সামাজিকতায় ভুমিকা রেখে নৌকা ঘাঁটি পোক্ত করতাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments