সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে একজনকে গু‌লি করে হত্যা

মুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে একজনকে গু‌লি করে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মো. শ্যামল বেপারী (৩৮) নামে এক প্রবাস ফেরত ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল ১৩ ই জুন মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্যামল ওই গ্রামের মৃত আব্দুল গনি বেপারীর ছেলে।

তথ্য সুত্রে জানা যায়, নিহত শ্যামলী বেপারী মঙ্গলবার রাতে তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন।
রাত ২ টার দিকে একই গ্রামের শাহাদাত বেপারী, ইব্রাহিম বেপারী ও মহিউদ্দিন বেপারীসহ আরও কয়েকজন মিলে তার উপর হামলা চালায়। এ সময় তারা শ্যামলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের ভাই সোহেল বেপারী জানান, রাত ২টার দিকের আমার ভাই বাড়িতে ঘুমিয়ে ছিলো। এ সময় শাহাদতের নেতৃত্বে প্রায় ১০ থেকে ১৫ জনের একটি দল বাড়ির চারদিকে ঘেরাও করে গুলি বর্ষণ করে এবং ককটেল নিক্ষেপ করে। পরে আবার ভাইয়ের ঘরে ঢুকে পা, হাত ও শরীরে গুলি করে এবং পায়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তারা ফিরে যাওয়ার সময় আবারও গুলি ও ককটেল বিস্ফোরণ করে চলে যায়। পরে আমরা গিয়ে ভাইকে উদ্ধার করে হাসপাতাল দিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শৈবাল বসাক জানান, নিহতের শরীরে কয়েকস্থানে গুরুতর ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। যারা ঘটনাটি ঘটিয়েছে তারা পালিয়ে গেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আইন অনুযায়ী পরর্বতী ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments