সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাশ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত এক, আহত দুই

শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত এক, আহত দুই

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে রিপন কালেন্দী (২৮) নামে এক চা শ্রমিক নিহত হয়েছেন। অপরদিকে বজ্রপাতে দুই নারী আহত হয়েছেন। শনিবার ১৭ জুন ২০২৩ ইং, বিকেলে শ্রীমঙ্গল উপজেলার ৮নং কালিঘাট ইউনিয়নের জাগছড়া চা-বাগানের কয়েলবাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত রিপন কালেন্দীর পিতা: নরেশ কালেন্দি বলেন, আমর ছেলে দুপুর আড়াইটায় মাছ শিকারের জন্য বাড়ির উঠানে মশারি দিয়ে জাল প্রস্তুত করছিল। এসময় আকস্মিক বজ্রপাতে সে গুরুতর আহত হয়। দ্রুত উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, একইদিন বিকেল ৪টার সময় শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের মাকড়িছড়া চা বাগানে বজ্রপাতে আরও দুইজন আহত হয়েছেন বলে জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আহতরা হলেন- উপজেলার ভূনবীর ইউনিয়নের মাকড়িছড়া চা বাগানের শ্রমিক অনিতা মালী (২৩) ও বিশাকা রায় (২৫)।

এ বিষয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুল হাসান বলেন, জাগছড়া চা বাগান এলাকা থেকে স্থানীয়রা রিপন কালেন্দী নামে এক চা শ্রমিককে হাসপাতালে নিয়ে আসেন মৃত অবস্থায়। বজ্রপাতে তার মৃত্যু হয়েছে। অন্যদিকে মাকড়িছড়া চা বাগান এলাকা থেকে আহত অবস্থায় আসা দুইজন চা শ্রমিককে চিকিৎসা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, উপজেলা চেয়ারম্যান’সহ আমি বজ্রপাতে নিহত চা শ্রমিকের বাড়িতে গিয়েছি এবং তার শেষকৃত্য সম্পন্নের জন্য উপজেলা পরিষদের তহবিল থেকে নগদ বিশ হাজার টাকা অনুদান দিয়েছি তাদেরকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments