রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে প্যানেল চেয়ারম্যান কর্তৃক নারী কাউন্সিলর লাঞ্ছিত

চাঁপাইনবাবগঞ্জে প্যানেল চেয়ারম্যান কর্তৃক নারী কাউন্সিলর লাঞ্ছিত

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে ইউনিয়ন পরিষদের পানির মটর বসানো নিয়ে স্বজনপ্রীতি করার প্রতিবাদ করায় সংরক্ষিত ১.২.৩ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর ও আওয়ামী লীগ নেত্রী কে লাঞ্ছিত করা হয়েছে। এ ঘটনায় বিচার চেয়ে মহিলা কাউন্সিলর চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিয়ে পুরো ঝিলিম ইউনিয়নে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঝিলিম ইউনিয়নের কয়েকজন নাম না বলার শর্তে বলেছেন উদ্দেশ্য প্রণোদিতভাবেই মহিলা কাউন্সিলরকে লাঞ্চিত করা হয়েছে। ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাসান লুৎফর আমেরিকায় যাওয়ার জন্য বর্তমানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল চেয়ারম্যান ১ মাসুদ পারভেজ।

অভিযোগ সুত্রে জানা যায়, ইতিপূর্বে ১.২.৩.নং ওয়ার্ডের ঝিলিম ইউপি মহিলা কাউন্সিলর মোসাঃ জোহরা বেগম (৪৪) এর এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজে বাধা ও বঞ্চিত করেছে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদ পারভেজ। মঙ্গলবার (২০ জুন) সকল ৮ টার সময় একটি সাবমারসিবল পানির পাম্প তার এলাকায় প্রাপ্ত হইয়া আলকাশের মাটিতে বসাইতে গেলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদ পারভেজ সেখানে উপস্থিত হইয়া উক্ত স্থানে বসাইতে না দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে মহিলা কাউন্সিলরকে অশ্লীল ভাষায় গালিগালাজ দিতে থাকে এবং মারমুখী আচরণ করিয়া সাবমারসিবল পাম্প তার হেফাজতে নিয়ে চলে যায়।

মহিলা কাউন্সিলর জোহরা সকাল ১১ টার সময় ইউনিয়ন পরিষদে উপস্থিত হইয়া তার দায়িত্বে প্রাপ্ত সাবমারসিবল পাম্প ফেরত চাইলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদ পারভেজ আবারও অশ্লীল ভাষায় তাকে গালিগালাজ দেন এবং ক্ষিপ্ত হইয়া তাকে এলোপাতাড়িভাবে মারপিট করেন এবং পাম্প ফেরত দিব না বলিয়া বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করেন।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, আমরা অভিযোগ পেয়েছি অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments