রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কলেজ শিক্ষকের বাসায় চুরি, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

কলাপাড়ায় কলেজ শিক্ষকের বাসায় চুরি, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক মো. বাহাউদ্দিনের বাসায় দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে এ চুরির ঘটনা ঘটেছে।

কলেজ শিক্ষক মো. বাহাউদ্দিন কলাপাড়া পৌর শহরের ৯নং ওয়ার্ড এলাকার নিজ বাড়িতে বসবাস করেন।
অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক মো. বাহাউদ্দিন জানান, তাঁরা ঘুমিয়ে ছিলেন। ঘরে প্রবেশের প্রধান দরজা ভেঙে দুস্কৃতিকারিরা হঠাৎ ঘরে প্রবেশ করে। দুস্কৃতিকারিরা দলে দুইজন ছিল। ওরা ফুল প্যান্ট পড়া ছিল এবং খালি গায়ে ছিল। ওদের মুখ গামছা দিয়ে বাঁধা ছিল এবং হাতে ছুরি ও লাঠি ছিল। একজন হাতে থাকা মোটা লাঠি দিয়ে তাঁর রুমে প্রবেশ করে ঘুম থেকে ডেকে পিঠে আঘাত করে। এক পর্যায়ে আলমিরার চাবি ছিনিয়ে নেয়। দুস্কৃতিকারিরা আলমিরা থেকে সাত ভরি স্বর্ণ এবং এক লক্ষ ৫১ হাজার টাকা নিয়ে চলে যায়। আধা ঘন্টা ধরে দুস্কৃতিকারিরা ঘরের বিভিন্ন মালামাল তছনছ করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম বলেন, এ ঘটনার কিছুই আমাদের জানানো হয়নি। আমরা পুলিশ পাঠাচ্ছি এবং খোঁজ-খবর নিয়ে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments