শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুয়াকাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটা পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন কুয়াকাটা-ঢাকা মহাসড়কের পাশে থাকা একটি টিনের অবৈধ স্থাপনা অপসারণ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় একটি পাকা স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য ১ সপ্তাহের সময় দিয়েছেন।

শনিবার বিকেলে কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ এ অভিযানের নেতৃত্ব দেন। অপসারণ কৃত স্থাপনার মালিক কুয়াকাটা পৌর আওয়ামী লীগের ৫ নং ওয়ার্ডের সভাপতি মোঃ মোশাররফ আকন। ভূমি প্রশাসন দাবী করেন, ১নং খাস খতিয়ানের জমি মোশাররফ আকন অবৈধভাবে দখল করে টিনের ঘর নির্মাণ করে ভোগদখল করছিলো। এই জমি সরকারের নামে বিএস জরিপ রয়েছে।

তবে মোশাররফ আকন দাবী করেন, উচ্ছেদকৃত ঘর তাদের জমিতেই ছিল। তাদের নামেও বিএস জরিপ রয়েছে। বন্দোবস্ত তার ভাইয়ের নামে। এনিয়ে সরকারের সাথে রেকর্ড সংশোধনী মামলা চলমান রয়েছে।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে সরকারি জমি দখলমুক্ত করা হয়েছে। একটি পাকা স্থাপনা রয়েছে যা ১ সপ্তাহের মধ্যে সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments