শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মুন্সীগঞ্জে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেড মোঃ আবু জাফর রিপন বিপিএএ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জের সাংবাদিকগণ জেলা প্রশাসকের সামনে বিভিন্ন সমস্যা তুলে ধরেন। বালু মহাল, অবৈধ ড্রেজার, সিমেন্ট কারখানা, খাল দখল, নদী দখল, নদীতে যত্রতত্র লাইটার নোঙর, জেলায় বিশ্ববিদ্যালয় স্থাপন, লাইসেন্সবিহীন অকটেন, পেট্রোল, ডিজেল বিক্রি, ভেজাল খাদ্য দ্রব্য নিয়ন্ত্রন, মাদক নিয়ন্ত্রন, অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ ও স্ট্যান্ডে চাঁদাবাজী বন্ধের বিষয়ে অবগত করেন।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেড মোঃ আবু জাফর রিপন বিপিএএ তার বক্তব্যে বলেন, মুন্সীগঞ্জ ইতিহাস ও ঐতিহ্যে সমৃদ্ধ একটি অঞ্চল। মুন্সীগঞ্জ কৃষ্টি ও কালচারেও সমৃদ্ধ। জেলায় প্রবেশ মুখে সনাক্তকরণ স্থাপনা নির্মানের বিষয়টি গুরুত্ব প্রদান করা হবে। তিনি আরো বলেন, সাংবাদিকগন নির্দ্বিধায় তাদের সুনির্দিষ্ট মতামত আমার বরাবর ব্যক্ত করবে তা অবশ্যাই গুরুত্বের সাথে দেখা হবে। এছাড়াও আজকে সে সকল সমস্যাগুলো আপনারা তুলে ধরেছেন তা সমধানে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্নেহাশীষ দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাকির হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ ই হাসান তুহীন, সহ-সভাপতি জসিম উদ্দিন দেওয়ান, কোষাধ্যক্ষ সেতু ইসলাম, দৈনিক মুন্সীগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক এড. সোহানা তাহমিনা, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক ও প্রকাশক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল, সাংগঠনিক সম্পাদক শাহনাজ বেগম, মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি কাজী বিপ্লব হাসান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments