মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরের শ্রীপুরে হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রত্যক্ষ সাক্ষীর মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রত্যক্ষ সাক্ষীর মরদেহ উদ্ধার

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের কাচারিপাড়া এলাকায় মা বোন হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রত্যক্ষ সাক্ষীর মরদেহ পুকুর থেকে উদ্ধার। সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে ২০১৩ সালে নির্মম ভাবে খুন করে নিহতের মা বোনকে। তাকেও প্রচুর পরিমাণ কুপিয়ে গুরুতর আহত করেছিলো। গুরুতর আহত অবস্থায় দীর্ঘ দিন চিকিৎসা শেষে ভাগ্যক্রমে বেঁচে যান তিনি। আজ পুকুরে ভাসছে তার মরদেহ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। সকালে উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া (৩৮) উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে। নিহতের ভাই মা বোন হত্যাকাণ্ডে মামলার বাদী মজিবর রহমান বলেন, ২০১৩ সালে স্থানীয় নাছির উদ্দিনের ছেলে রবিন, ইসলাম উদ্দিনের ছেলে নাঈম, আয়নাল হোসেনের ছেলে ইউসুফ, আব্দুল বাতেনের ছেলে এমরান, রজব আলীর ছেলে রুবেল ও সাকিল আমার মা বোনসহ অপর এক ব্যাক্তিকে নির্মম ভাবে খুন করে। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না বলে প্রাণে বেঁচে যায়। আজ যার মরদেহ পুকুরে ভাসতে আমার এই ভাইকেও অনেক কুপিয়ে ছিলো ওঁরা। দীর্ঘ দিন চিকিৎসা শেষে সে প্রাণে বাঁচে। আর শাহজাহান ভাই একমাত্র খুনের মামলার প্রত্যক্ষ সাক্ষী ছিলো।

তিনি আরো জানান, আমার বোন আরিফা কলেজে পড়াশোনা অবস্থায় অভিযুক্ত আসামী রবিন প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অভিযুক্তরা আমার মা বোনকে নির্মম ভাবে কুপিয়ে খুন করে। আজ আমার ভাইয়ের মরদেহ পুকুরে ভাসতে, কি ভাবে সে মারা গেলো, কেউ মেরে ফেলছে নাকি তা আমি বলতে পারছি না। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন পিবিআই।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মো. মাহমুদুল হাসান বলেন, পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments